[ আমরা সম্মিলিত অনুশীলনের ভিত্তিতে, মানুষ ও মনুষ্যত্বের মুক্তিতে, মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার মহতী সংগ্রামে- আমাদের আদর্শিক সত্তা ও সমন্বয়ক দিশারী শ্রদ্ধেয় ‘বড়দা (আব্দুর রাজ্জাক মুল্লাহ রাজু শিকদার)’র নির্দেশিত পথই- সংগঠন ও সংগঠন কাঠামোর ক্ষেত্রে মতাদর্শিক দিশা হিসেবে গৃহীত; সেই আলোকেই অত্র প্রকাশনা অনুমোদিত। ]



মেনু

৭ দিনের সংবাদ দুনিয়া

 
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিজোটের আলোচনা সভা অনুষ্ঠিত
২৬-০৩-২০১৮

মুক্তিজোটের কেন্দ্রীয় কার্যালয়ে ২৬শে মার্চ ২০১৮ খ্রিস্টাব্দে জয়েন্ট এডিটোরিয়াল বোর্ড প্রধান প্লাবন বিশ্বাস এর আহ্বানে এবং গভর্নেন্স এক্সিকিউটিভ জাহিদুল ইসলাম জাহিদ এর সভাপতিত্বে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় মহানগর কাঠামো পর্ষদ সভ্য মোঃ মামুন রেজা, মহানগর পরিচালনা বোর্ড প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান সবুজ, মহানগর কন্ট্রোল বোর্ড প্রতিনিধি জে. এম. সোহেল রানা, মহানগর এডিটোরিয়াল বোর্ড প্রতিনিধি মোঃ সোহেল রানা সহ মহানগর অথোরিটি মোঃ আব্দুস সবুর ও প্রকাশ চন্দ্র বিশ্বাস এবং রংপুর অঞ্চল কাঠামো পর্ষদ সভ্য জান্নাতুন নেছা রথী, যশোর অঞ্চল কাঠামো পর্ষদ সভ্য মোঃ নাজমুল ইসলাম খান, রাজশাহী অঞ্চল কাঠামোগত সার্বক্ষণিক প্রতিনিধি মোছাঃ সালমা খাতুন, শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা প্রধান দয়া মোহন হাজং, চুয়াডাঙ্গা জেলা প্রধান মোঃ শামিম রেজা, জাতীয় সার্বক্ষণিক প্রতিনিধি কৃষ্ণ গোপাল সাধুখাঁ ও মোঃ জামিরুল ইসলাম, বোর্ড অব ম্যানেজিং চ্যাপ্টার মোঃ আসাদুজ্জামান সহ গভর্নেন্স এক্সিকিউটিভ জাহিদুল ইসলাম জাহিদ উপস্থিত ছিলেন।

 

সভায় অথোরিটিবৃন্দ সকল শহীদের প্রতি শ্রদ্ধা এবং দেশমাতৃকার পাগলপারা হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের প্রতি সশ্রদ্ধ অভিনন্দন আর দেশবাসীকে স্বাধীনতার শুভেচ্ছা জানান।