[ আমরা সম্মিলিত অনুশীলনের ভিত্তিতে, মানুষ ও মনুষ্যত্বের মুক্তিতে, মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার মহতী সংগ্রামে- আমাদের আদর্শিক সত্তা ও সমন্বয়ক দিশারী শ্রদ্ধেয় ‘বড়দা (আব্দুর রাজ্জাক মুল্লাহ রাজু শিকদার)’র নির্দেশিত পথই- সংগঠন ও সংগঠন কাঠামোর ক্ষেত্রে মতাদর্শিক দিশা হিসেবে গৃহীত; সেই আলোকেই অত্র প্রকাশনা অনুমোদিত। ]



মেনু

৭ দিনের সংবাদ দুনিয়া

 
ঢাকা মহানগর কমিটির সভায় ৭ টি মেট্টোপলিটন থানায় অন্তর্বীজ ইউনিট পূর্ণ করার সিদ্ধান্ত
৩০-১২-২০১৭

 

মুক্তিজোটের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর কমিটির ২২ শে ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দে মহানগরের সাংগঠনিক কর্মপরিকল্পনা প্রসঙ্গে এক সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় ঢাকা মহানগর স্টিয়ারিং কমিটি প্রধান গুলশান আরা জুঁই, কাঠামোগত সার্বক্ষণিক প্রতিনিধি পাপিয়াতুল জান্নাত, মহানগর কন্ট্রোল বোর্ড প্রতিনিধি জে এম সোহেল রানা, মহানগর এডিটোরিয়াল বোর্ড প্রতিনিধি মোঃ সোহেল রানা, পরিচালনা বোর্ড প্রতিনিধি  মোঃ মনিরুজ্জামান সবুজ এবং জয়েন্ট এডিটোরিয়াল বোর্ড প্রধান প্লাবন বিশ্বাস উপস্থিত ছিলেন। গত ৩ই নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দের সভায় গৃহীত সিদ্ধান্ত অনুসারে দারুস সালাম, মোহাম্মদপুর, গেন্ডারিয়া, শাহ আলী, রমনা ও বনানী থানায় অন্তর্বীজ ইউনিট পূর্ণ সহ যাত্রাবাড়ী থানা কমিটির সভা সম্পন্ন করে আগামী ১৯ শে জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দে পরবর্তী সভার সিদ্ধান্ত গৃহীত হয়।

 

এছাড়াও সভায় ৭ ই ডিসেম্বরের প্রেস কনফারেন্স প্রসঙ্গে আলোচনা করা হয়।

 

সভার আহ্বায়ক মহানগর সমন্বয়কারী মোঃ রাশেদুজ্জমান রিপন উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে সভা সমাপ্ত করেন।