[ আমরা সম্মিলিত অনুশীলনের ভিত্তিতে, মানুষ ও মনুষ্যত্বের মুক্তিতে, মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার মহতী সংগ্রামে- আমাদের আদর্শিক সত্তা ও সমন্বয়ক দিশারী শ্রদ্ধেয় ‘বড়দা (আব্দুর রাজ্জাক মুল্লাহ রাজু শিকদার)’র নির্দেশিত পথই- সংগঠন ও সংগঠন কাঠামোর ক্ষেত্রে মতাদর্শিক দিশা হিসেবে গৃহীত; সেই আলোকেই অত্র প্রকাশনা অনুমোদিত। ]



মেনু

৭ দিনের সংবাদ দুনিয়া

 
জেলা অথোরিটিদের সভায় উপজেলা কমিটির সভা সম্পন্ন করার সিদ্ধান্ত
২৪-১২-২০১৭

মুক্তিজোটের ময়মনসিংহ, জামালপুর ও কিশোরগঞ্জ জেলা অথোরিটিবৃন্দের ২৪শে ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দে ময়মনসিংহে সভা অনুষ্ঠিত হয়।

 

জেলার সাংগঠনিক কর্মপরিকল্পনা প্রসঙ্গে আহুত সভায় জামালপুর জেলা স্টিয়ারিং কমিটির প্রধান মোঃ সুমন আলী, ময়মনসিংহ জেলা কন্ট্রোল বোর্ড প্রতিনিধি মোঃ নাজমুল হুদা নয়ন, ময়মনসিংহ জেলা পরিচালনা বোর্ড প্রতিনিধি নুসরাত তাবাসসুম শিলা, কিশোরগঞ্জ জেলা প্রধান মোঃ মাজহারুল আনোয়ার এবং ময়মনসিংহ অঞ্চল প্রধান মোঃ আবু রাশেদ রুবেল উপস্থিত ছিলেন।

 

সভায় আগামী ২০শে জানুয়ারী পর্যন্ত অঞ্চলভূক্ত প্রার্থী সভ্য ফরম পূরণ কৃত সকল সংগঠককে পরিকাঠামোভুক্ত করার প্রাসঙ্গিকতায় ২১শে জানুয়ারী ২০১৭ খ্রিস্টাব্দের মধ্যে তৎপরবর্তী কমিটি সমূহের সভা সম্পন্ন করে জেলা কমিটি পরবর্তী কমিটি পুনর্গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

সভার আহ্বায়ক ময়মনসিংহ অঞ্চল স্টিয়ারিং কমিটি প্রধান আসিফ ইকবা্ল উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে সভা সমাপ্ত ঘোষণা করেন।