[ আমরা সম্মিলিত অনুশীলনের ভিত্তিতে, মানুষ ও মনুষ্যত্বের মুক্তিতে, মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার মহতী সংগ্রামে- আমাদের আদর্শিক সত্তা ও সমন্বয়ক দিশারী শ্রদ্ধেয় ‘বড়দা (আব্দুর রাজ্জাক মুল্লাহ রাজু শিকদার)’র নির্দেশিত পথই- সংগঠন ও সংগঠন কাঠামোর ক্ষেত্রে মতাদর্শিক দিশা হিসেবে গৃহীত; সেই আলোকেই অত্র প্রকাশনা অনুমোদিত। ]



মেনু

৭ দিনের সংবাদ দুনিয়া

 
বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের ১৭ তম প্রতিষ্ঠা উপলক্ষে আলোচনা সভা
২৪-১১-২০১৭

মুক্তিজোটের রাজবাড়ী জেলা কার্যালয়ে ২৪শে নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দে মুক্তিজোটের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় রাজবাড়ী সরকারী কলেজ এর ৩নং ইউনিট সভ্য মোঃ কাউসার ব্যাপারী, রাজবাড়ী পৌর ১নং ইউনিট আহ্বায়ক শুভ কুমার কুণ্ডু, যুগ্ম আহ্বায়ক প্রতিক কুমার সরকার ও মোঃ তরিকুল ইসলাম,২নং ইউনিট যুগ্ম আহ্বায়ক সীমান্ত রায়, জেলা কাঠামো পর্ষদ সভ্য মোঃ রেজাউল করিম, জেলা পরিচালনা বোর্ড প্রতিনিধি অমিত কুমার মজুমদার, ফরিদপুর অঞ্চল কন্ট্রোল বোর্ড প্রতিনিধি সম্পা সরকার, অঞ্চল কাঠামোগত সার্বক্ষণিক ইসমেতারা মুক্তা, অঞ্চল স্টিয়ারিং কমিটি প্রধান সঞ্জয় কুমার সরকার এবং জাতীয় সার্বক্ষনিক প্রতিনিধি কৃষ্ণ গোপাল সাধু খাঁ উপস্থিত ছিলেন। এছাড়াও জেলার সভ্য তন্ময় কুমার বিশ্বাস, মোঃ রনি হোসেন ও মোঃ লিটন মৃধা সভায় উপস্থিত ছিলেন। সভায় অথোরিটিগণ সবার সাথে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা  বিনিময় করেন এবং মুক্তিজোটের দলীয় অর্জন প্রসঙ্গে আলোকপাত করেন।

 

সভার আহ্বায়ক জেলা প্রধান নৃপেন্দ্র নাথ সরকার উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে আলোচনা সভা সমাপ্ত করেন।