[ আমরা সম্মিলিত অনুশীলনের ভিত্তিতে, মানুষ ও মনুষ্যত্বের মুক্তিতে, মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার মহতী সংগ্রামে- আমাদের আদর্শিক সত্তা ও সমন্বয়ক দিশারী শ্রদ্ধেয় ‘বড়দা (আব্দুর রাজ্জাক মুল্লাহ রাজু শিকদার)’র নির্দেশিত পথই- সংগঠন ও সংগঠন কাঠামোর ক্ষেত্রে মতাদর্শিক দিশা হিসেবে গৃহীত; সেই আলোকেই অত্র প্রকাশনা অনুমোদিত। ]



মেনু

৭ দিনের সংবাদ দুনিয়া

 
বোর্ড প্রধানদের সভায় ৬৪ জেলা কমিটি পূনর্গঠন প্রক্রিয়া সম্পন্ন করার সিদ্ধান্ত
১৭-১১-২০১৭

মুক্তিজোটের কেন্দ্রীয় কার্যালয়ে ১৭ই নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দে পরিচালনা বোর্ড প্রধান মোঃ শাহজামাল আমিরুল এর আহ্বানে ৬৪টি জেলা কমিটি পূনর্গঠন প্রক্রিয়া সম্পন্ন করার প্রাসঙ্গিকতায় বোর্ড প্রধানদের সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় জাতীয় সার্বক্ষণিক প্রতিনিধি মোঃ খালিকুজ্জামান, মোঃ জাবের আলী, মোঃ জামিরুল ইসলাম, মোঃ রাশেদুজ্জামান রিপন, কৃষ্ণ গোপাল সাধুখাঁ, মোঃ তরিকুল ইসলাম, মোঃ স্বপন আলী, মোঃ আতিকুর রহমান সহ জয়েন্ট এডিটোরিয়াল বোর্ড প্রধান প্লাবন বিশ্বাস, কন্ট্রোল বোর্ড প্রধান মোঃ বদরুজ্জামান রিপন, জাতীয় কাঠামোগত সার্বক্ষণিক মুহাম্মদ নাজমুল হাসান জাতীয় স্টিয়ারিং কমিটি প্রধান মোঃ সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন। গত ২৮শে জানুয়ারির কার্যকরী কমিটির সভায় জেলা কমিটিকে সক্রিয়তা ভিত্তিক পূনর্গঠনের সিদ্ধান্ত মোতাবেক ৪০টি জেলা কমিটি পূনর্গঠন সম্পন্ন হয়েছে। সেই সিদ্ধান্ত অনুযায়ী অবশিষ্ট জেলা কমিটি গঠন প্রসঙ্গে সাংগঠনিক কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয় এবং উক্ত কর্মপরিকল্পনার অগ্রগতি প্রাসঙ্গিকতায় আগামী ১৫ই ডিসেম্বর পরবর্তী সভা সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

 

সভায় জাতীয় স্টিয়ারিং কমিটি প্রধান মোঃ সিরাজুল ইসলাম উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে সভা সমাপ্ত করেন।